ময়মনসিংহ জেলা পুলিশের ওয়েবসাইটে আপনাকে অভিনন্দন।

সেবা প্রদানের লক্ষ্যে ওয়েবসাইট প্রতিষ্ঠার মাধ্যমে ডিজিটাল বাংলাদেশের অংশ হতে পেরে আমি আনন্দিত। আপনাদের আন্তরিক সহযোগিতায় মাধ্যমে বাংলাদেশ পুলিশ আইনের শাসন প্রতিষ্ঠা, সামাজিক শৃঙ্খলা এবং জননিরাপত্তা নিশ্চিত রাখা সহ অপরাধমুক্ত ময়মনসিংহ প্রতিষ্ঠায় আমরা প্রতিশ্রুতিবদ্ধ। এই প্রত্যাশাপূরণে আমাদের ওয়েবসাইটটি কার্যকর ভূমিকা পালন করবে বলে আমি মনে করি। মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশের গৌরবময় ইতিহাসকে সামনে রেখে মহান মুক্তিযুদ্ধে প্রথম সশস্ত্র প্রতিরোধকারী বাংলাদেশ পুলিশ পেশাদারিত্বের সঙ্গে সেবা প্রদানের জন্য কাজ করে যাচ্ছে।

জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করণের জন্য আপনাদের সহযোগিতা কামনা করছি। ময়মনসিংহের জনগণ অত্যন্ত শান্তি প্রিয় এবং সহযোগিতামূলক মনোভাবাপন্ন। আমরা সর্বদা সকলের নিকট আইনের প্রতি আনুগত্য আশাকরি। যেহেতু পুলিশের একার পক্ষে অপরাধ নির্মূল করা দুঃসাধ্য তাই আমরা আপনাদের গুরুত্বপূর্ণ ও সুচিন্তিত পরামর্শকে স্বাগত জানাই। আপনাদের চারপাশে প্রতিনিয়ত ঘটে যাওয়া অপরাধ সংক্রান্ত তথ্য প্রদানকে আমরা উৎসাহিত করি এবং এ ধরনের সংবাদ ও সংবাদদাতার নিরাপত্তা ও গোপনীয়তা রক্ষায় আমরা সর্বদাই সচেতন।

মাদক একটি বৈশ্বিক চ্যালেঞ্জ। এটি একটি সামাজিক ব্যাধি। মাদকাসক্ত ব্যক্তি শুধু নিজেকেই ধ্বংস করেনা, সে তার পরিবারকেও ধ্বংস করে। আমি এবং আমার সহকর্মীগণ ময়মনসিংহ জেলায় মাদক নিয়ন্ত্রণে শতভাগ প্রতিজ্ঞাবদ্ধ। সেই লক্ষ্যে মাদক, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও ইভটিজিং মুক্ত নিরাপদ জনপদ হিসেবে ময়মনসিংহকে গড়ে তুলতে সর্বোচ্চ চেষ্টা করছি। মাদক বিক্রেতা এবং ব্যবহারকারী সম্পর্কে তথ্য প্রদান ও তাদেরকে বিচারের মুখোমুখি করার জন্য আপনাদের সহযোগিতা কামনা করছি।

আমরা সর্বদাই ময়মনসিংহের জনগণের শান্তি ও নিরাপত্তা কামনা করি। যেকোন অকাল মৃত্যুই পরিবার, দেশ ও জাতির জন্য দুঃখজনক। আমাদের দেশে সড়ক দুর্ঘটনা অপমৃত্যুর একটি প্রধান কারণ, আমরা যদি ভ্রমণের সময় সার্বক্ষনিক সচেতন থাকি তাহলে দুর্ঘটনার হার অনেকাংশে কমে যাবে। দুর্ঘটনার ঝুঁকি এবং যানজট এড়াতে প্রত্যেকেরই ট্রাফিক আইন মেনে চলা উচিত। কাজের মাধ্যমে জনগণের আস্থা ও বিশ্বাস অর্জনে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

“মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহ জেলার প্রত্যেকটি থানা জনগনের সেবার কেন্দ্রবিন্দু হিসাবে গড়ে তুলতে আমি ও আমার সহকর্মীরা আন্তারিকতার সাথে কাজ করে যাচ্ছি। ময়মনসিংহ জেলা পুলিশের পক্ষ থেকে আমি আপনাদের সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

মোহাঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা
পুলিশ সুপার
ময়মনসিংহ